পিসি ও ম্যাক এমুলেটরের জন্য ডাউন লোড করুন এবং সারপ্রাইজ ফিউচার ফাইট খেলুন

এটি খুব অনুকূল রঙ প্যালেট পেতে করা হয়। প্রশ্ন ভিতরে নিয়ন্ত্রণ Awesome Combat এই শৈলী জন্য যারা সাধারণ হবে. Marvel Breeze Zone হল সর্বশ্রেষ্ঠ Marvel Breeze ওয়েবসাইট, যা গভীরতার বই, কার্ড, ডেক, তথ ্য এবং আরও অনেক কিছু অফার করে। ওয়ান্ডার ব্রীজ বর্তমানে 18 অক্টোবর, 2022 সাল থেকে বিশ্বজুড়ে বিশ্বব্যাপী চালু করা হয়েছে। এটি বর্তমানে মোবাইলের জন্য ডাউন লোডের জন্য ডিজাইন করা হয়েছে এবং আপনি জায়গাগুলির ভিতরে কম্পিউটার করবেন।

marvel beta download

  • বিশ্লেষণ গোপনীয়তা এবং আপনি আশ্রয়ের কৌশল আপনার চারপাশের বোকা অনুযায়ী পরিবর্তিত হতে পারে, অঞ্চল, এবং আপনি বয়স হতে পারে.
  • তাই আপনি প্লেস্টেশন 4 এর জন্য নতুন বিটা লোড করতে পারেন, প্লেস্টেশন দোকানটি দেখুন।
  • একাধিক দৃষ্টান্তের মধ্যে যখনই গেমটিকে শক্তি দেয় তখন পরিবেশগতভাবে সেটিংসের অনুমতি দিন।
  • নতুন বিটা চলাকালীন, আপনি টুল উপার্জন করতে পারেন এবং আরও ভাল সুবিধা আনলক করতে সাহায্য করার জন্য আপনি আপনার নায়কদের সমান করতে পারেন।
  • অ্যাপটিতে নতুন উচ্চারণগুলিকে 2 রঙে জোর দেওয়া হয়েছে, বেগুনি এবং আপনি সাদা হতে পারেন৷
  • যদিও তা নয়, প্রোগ্রামটি বর্তমানে উদ্ভাবনের চেয়ে কম, যার অর্থ হল এটি শীঘ্রই অ্যাপলের আইওএসের জন্য সহজলভ্য হতে পারে।
  • সাম্প্রতিক পুট-আউট প্রশ্ন আসন্ন বিপ্লব মোড Apk বিটা ব্যবহার করুন যাতে আপনি এটি পরীক্ষা করতে পারেন।

কাজ না করার সময়, তিনি এস্পোর্টস টুর্নামেন্ট দেখেন, সোলসবোর্ন শিরোনামের মধ্যে বারবার মারা যান এবং স্টারডিউ ভ্যালিতে আরও একশ বার বিনিয়োগ করার কথা ভাবছেন। একটি নতুন সংগ্রহযোগ্য ক্রেডিট গেমগুলিকে উৎসর্গ করে একেবারে নতুন-প্রশস্ত করার আগে প্রশ্ন বাজারের ঘোষণা করা হতে পা https://marvelbet-bd.com/bn/ রে। বেন ব্রোডের উদ্ভাবন ব্যবসার মার্ভেল ব্রীজ, 2য় ফুড, সারপ্রাইজ সহ নুভার্স দ্বারা রচিত। আপনি বর্তমানে একটি আশ্চর্য স্ন্যাপ ক্লোজড বিটা পাবেন, এবং আপনি সক্ষম হওয়ার পর থেকে আপনি ভক্তদের ভবিষ্যতে এটি নিবন্ধন করতে হবে। অবশ্যই, আপনি Uptodown থেকে Android os ধারণ করার জন্য নতুন Wonder Breeze APK পেতে সক্ষম হবেন এবং আপনি এটি স্মার্টফোনে সেট-আপ করতে পারবেন কারণ 2022-এর ছাব্বিশটি পেতে পারেন।

মিরাকল অ্যাভেঞ্জারস বিটা অ্যাক্সেস পাওয়ার উপায়

নতুন আপগ্রেড ভিডিও গেমের উপস্থাপনাকে নক করে যাতে আপনি v8.six.0 করতে পারেন এবং আপনি একটি মাঝারি টন একেবারে নতুন দিক নিয়ে আসতে পারেন যা লোকেরা নীচে উল্লেখ করে। ভিডিও গেমটি ব্র্যান্ড নিউ গ্লোবের প্রান্ত থেকে অন্য প্রান্তে বিপুল প্রেমিক অনুসরণকারী অর্জন করেছে এখন 5 মিলিয়ন+ সক্রিয় ডাউনলোড প্রবেশ করেছে। প্রশ্ন আসন্ন ফাইট ইনজেক্টর MOD APK প্রতিটি হাস্যকর বা মোশন ছবির সাথে রিপ্লে কভার করে না। একটি দ্ব্যর্থহীন উন্নয়ন ব্যবস্থা আঁকুন, প্রায় কোনও পদ্ধতিতে পদক্ষেপগুলিকে উৎসাহিত করুন, এবং উদ্ধারকারী ক্রুদের ভূমিকা গ্রহণ করুন কারণ নিশ্চয়ই সম্ভাবনা রয়েছে!

  • আপনি যদি Xbox 360 কনসোল প্রোফাইলগুলি মাইক্রোসফ্ট স্টোরে নতুন বিটা প্রাপ্ত হন, তবে ডেস্কটপ ব্যবহারকারীরা বাষ্পের কারণে বা ওয়েবসাইটে ব্যক্তিগতভাবে নতুন বিটা পাবেন।
  • পাসওয়ার্ড খুঁজে পেতে আপনাকে সামগ্রিক গেমটি প্রাক-কিনতে হবে এবং তারপরে মার্ভেলের অ্যাভেঞ্জার বিটা ইনস্টল করার চেয়ে কম টিপসগুলিতে লেগে থাকতে হবে।
  • এটি মূলত সফ্টওয়্যারের সংকুচিত পাসওয়ার্ড, এবং এটি আনপ্যাক করতে হবে।
  • যখনই কমিটি দ্বারা প্যানেল পরিচালনা করার সময় কিছু জিনিসের সম্মুখীন হন যা ক্রয় করে থাকে তবে এটি বিরল পর্যাপ্ত যা সত্যিই একটি সমস্যা নয়।
  • কিন্তু যদিও আপনি ফিলিপাইনে নন তবুও তাদের উপর আপনার হাতের প্রয়োজন, চিন্তা করবেন না।
  • আপনি যে নতুন একঘেয়ে কাজটি দ্রুত করতে চান তা নিজেকে চেকলিস্ট করুন এবং আপনি তাকে বা তাকে পরে কেবল একটি কী চাপতে রিপ্লে করবেন।

নতুন ওয়ান্ডার ফিউচার ট্রেন্ড APK-তে অসাধারণ স্ল্যাশ ভিউ এবং সম্পূর্ণ লিকুইড হ্যান্ডেল রয়েছে! নতুন প্রশ্ন আসছে তরঙ্গ মার্ভেল ভক্তদের আগ্রহী করবে। এটি ব্যবহার করে দেখার জন্য ওয়ান্ডার আপকামিং ট্রেন্ড মড এপিকে বিটা ব্যবহার করুন।

মার্ভেল স্ন্যাপ আসলে অ্যান্ড্রয়েডের জন্য একটি দুর্দান্ত সংগ্রহযোগ্য কার্ড গেম যার জন্য আপনি মার্ভেল বাজারে ইমেলগুলির সাথে খেলা অনলাইন প্রতিযোগীদের কাছে নিয়ে যেতে পারেন৷ স্বাস্থ্যকর বারান্দা তৈরি করার জন্য সমস্ত ভিলেন এবং আপনি সাগাস থেকে নায়কদের রেটিং দিতে পারেন যা আপনাকে জয় করতে বাধ্য করবে। ওয়ান্ডার ব্রীজের অন্যতম কারণ হল এর সংগ্রহযোগ্য নোটের সংখ্যা। নিজেই, তাজা মার্ভেল মহাবিশ্ব মোটামুটি বিস্তৃত, বিভিন্ন বিশ্ব এবং খ্যাতি সংস্করণ যা তাদের যথেষ্ট সময়ের ইতিহাসের জন্য আপনাকে ধন্যবাদ দিতে পারে। ব্যবহারকারীরা তাদের সবচেয়ে প্রিয় সুপারহিরোদের আলাদা করতে কোন সমস্যা পান না, এছাড়াও দলের ভিতরে নতুনদের আবিষ্কার করতে পারেন। পোর্টেবলে, একেবারে নতুন মার্ভেলবেট অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করা হচ্ছে।

যদিও Marvelbet-এর মোবাইল সফ্টওয়্যার তাদের বহুল ব্যবহৃত সরঞ্জামগুলি চেষ্টা করে, একেবারে নতুন মোবাইল ওয়েবসাইটটি একটি দুর্দান্ত বিকল্প। যার সম্পর্কে সবচেয়ে বিখ্যাত জিনিসগুলি হল যে লোকেরা পরেন তাদের ডিভাইসে আরও সফ্টওয়্যার ইনস্টল করার দরকার নেই অন্যথায় আপনি কিস্তি পয়েন্ট পাবেন। ক্রীড়াবিদ Marvelbet অ্যাপে যেকোন কিছু খুঁজে পেতে পারে এবং এর জুয়া খেলার অনুভূতিকে আরও সমৃদ্ধ করতে পারে। সম্পূর্ণ Marvelbet পাওয়ার জন্য অপেক্ষা করুন এবং আপনি ios ইউনিটে একেবারে নতুন অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারেন। লোকেরা একই সময়ে দলের অফিসিয়াল ওয়েব সাইটের পাশাপাশি মোবাইলের জন্য Marvelbet অ্যাপ্লিকেশনের মাধ্যমে উপভোগ করতে পারে। বৈশিষ্ট্যের এই ব্যবহার গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করে তোলে।

Marvelbet কি বাংলাদেশের বাইরে জুয়াড়িদের জন্য নিরাপদ ওয়েবপেজ? ইন্টারনেট ফাংশনে Marvelbet-এর সাথে খেলা ব্যবহারকারীরা তাই সাবলীলভাবে করতে পারেন। Marvelbet হল একটি বিশ্বস্ত অন-লাইন ক্যাসিনো, যেহেতু ওয়েবে প্রকাশিত একাধিক রেটিং দ্বারা প্রমাণিত। একইসঙ্গে, নতুন সংস্থাটি ওয়েব সাইট ব্যবহার করার সময় রেকর্ড করা প্রতিটি ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা নিশ্চিত করে। Marvelbet এর ওয়েবসাইটে, আপনি গোপনীয়তা নীতির নীচে এটি সম্পর্কে আরও কিছু পড়তে পারেন।

সৌভাগ্যবশত, আপনি একজন বন্ধুর সাথে দলবদ্ধ হতে সক্ষম হন, অ্যাকাউন্টগুলি খুব আলাদা হোক বা না হোক, তবে এই পাঠ জুড়ে শূন্য ক্রসপ্লে সহায়তা রয়েছে। নতুন বিটা এখন চারটি যুদ্ধের ক্ষেত্র অফার করে, এটি উচ্চ উদ্দেশ্য যা AI এর একটি গ্রুপ ব্যবহার করা যেতে পারে, অন্যথায় যেখানে একটি দল চার জনের থেকে দূরে থাকে। বিরোধীদের থেকে সম্পূর্ণভাবে ঝাঁক বের করার পাশাপাশি, এই ধরনের উদ্দেশ্যগুলি গোপন বিষয়গুলি ব্যবহার করে বাঙ্কারগুলি দেখতে যাতে প্রাচীন জিনিসপত্র, সম্পদ এবং আপনার সম্পদ রয়েছে। ওয়ান্ডার সুপার ওয়ার অভিজ্ঞতার সময় আপনার সেলুলার টেলিফোনের ডিসপ্লে স্ক্রিনে আর ক্রমাগত স্ক্র্যাপ করা হবে না।

ওয়ান্ডার স্ন্যাপ হল একজনের সত্যিকারের পরিচিত সারপ্রাইজ কোম্পানির অফিসিয়াল কার্ড গেম। প্রোফাইলগুলি প্রায়শই এই মুভি ভিডিও গেমের মধ্যে নতুন ফ্র্যাঞ্চাইজির বিশাল মাল্টিভার্স অন্বেষণ করে, কমিক্সে বিখ্যাত চিঠিগুলি সংগ্রহ করে৷ এই সময় এটি একটি জ্ঞানী বারান্দা করতে কার্ডের পথে ফিরে আসা. মার্ভেলবেট গেমিং থেকে একজন নতুন খেলোয়াড় হতে পারত এবং আপনি 2017 এর কারণে বাজারে খেলতে পারেন।

আশ্চর্য হাওয়া প্রাসঙ্গিক পোস্ট

স্কয়ার এনিক্স অ্যাভেঞ্জারস গ্রুপ সম্পর্কিত পাঁচটি সাধারণ চিঠি প্রদান করে যা আপনাকে ওয়ান্ডারস অ্যাভেঞ্জার্স অনলাইন গেমের মধ্যে চেষ্টা করতে সহায়তা করে। চিফ আমেরিকা, হাল্ক, কালো রঙের বিধবা এবং আপনি থর মানবজাতির ভিতরে বিশ্বাস পুনরুদ্ধার করতে দল গঠন করতে পারেন। এটি একটি কার্যকলাপ-উত্তেজনামূলক গেম যা আপনি বিভিন্ন ধরনের গল্প বলার এবং কো-অপ গেমপ্লে নিয়ে আসেন।

Android OS থাকতে Kipas Men 0.44 APK সবচেয়ে সাম্প্রতিক v0.49 পান

গেমের গল্পটি লিখেছেন সুপরিচিত সারপ্রাইজ কমিকস ব্লগার ড্র সুমের। সম্পূর্ণ অনলাইন গেমটি অবস্থিত এবং আপনি অন্যান্য নায়ক সহ লিখতে পারেন। যার মানে আপনি একেবারে নতুন RPG অনলাইন গেমটি পছন্দ করেছেন এবং সফ্টওয়্যার খেলার নতুন অফিসিয়াল ডিসচার্জের জন্য অপেক্ষা করতে শুরু করেছেন।

আপনার খ্যাতি সন্তুষ্ট হলে, ক্লায়েন্ট বোনাসের টাকা তুলতে পারে। প্রতি সপ্তাহে 5% ক্যাশব্যাক – স্থানীয় ক্যাসিনোতে জুয়া খেলুন এবং আপনি প্রতি সপ্তাহে 50 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে বাজি ধরবেন। অ্যান্ড্রয়েড ওএস-এর প্রোফাইলগুলি নতুন সফ্টওয়্যার অ্যাক্সেস করতে পারে।

অ্যাপ স্টোর থেকে Stumble Men ডাউনলোড করুন

তাই আপনি যদি আগষ্ট আগস্ট পর্যন্ত বন্ধ রাখতে ব্যর্থ হন তাহলে এখান থেকে নতুন বিটা প্রশ্ন কমিং রেভোলিউশন অ্যান্ড্রয়েড ওএস ডাউনলোড করুন। এমনকি, কর্মকর্তাদের দ্বারা কোন সময়সূচী তৈরি না. যাইহোক, এখানে আমি প্রতিটি তথ্য নিয়ে আলোচনা করতে যাচ্ছি, যেমন লঞ্চ করার প্রকৃত সময়সূচী।

একেবারে নতুন সারপ্রাইজ ফিউচার রেভোলিউশন মোড APK পান এবং সীমাহীন তথ্যের সাথে মজা করা শুরু করুন। আপনি ওয়ান্ডারের বর্তমান আরপিজি অনলাইন গেমের মধ্যে একটি বিকল্প গল্প উপভোগ করতে পারেন! প্রশংসকরা গল্পটি পছন্দ করবেন কারণ এটি এই ভিডিও গেমটি দখল করার জন্য স্পষ্টভাবে তৈরি করার চেষ্টা করে। আপনি এই অনলাইন গেমের অন্যান্য জায়গা নিয়ে আলোচনা করতে পারেন এবং মূল প্যাচটি সমাধান হয়ে যাওয়ার পরেও খেলা চালিয়ে যেতে পারেন। গেমটির কারণে আপনি অনেক স্টোরিলাইনের সাথেও আচরণ করবেন। এই ভিডিও গেমটির কোনো সীমাবদ্ধতা নেই, যাতে আপনি এটিকে তাদের খেলার শৈলী অনুযায়ী যেকোনো ধরনের অভ্যন্তরে খেলতে সাহায্য করেন।

নতুন অ্যান্ড্রয়েড ওএস পৃষ্ঠাগুলিও সাইটের জন্য বিশ্বাস করা হয়, কারণ এখানে আমি কেবলমাত্র জেনুইন থেকে কম দিতে পারি এবং আপনি ভিডিও গেম পরিচালনা করবেন। নতুন পৃষ্ঠাগুলি আপনার সঠিক ইউনিটে মোহিত হবে তা নিশ্চিত করতে। আপনি যদি চরিত্রের জীবনধারা সম্পর্কে সবকিছুই করেন, আপনি জানেন যে একজন বদমাশ সবসময় বাড়ি থেকে দূরে থাকবে, কিন্তু আপনি বিকল্পের জন্য আরও ভাল মার্ভেল গেমে তাদের আমাদের জায়গায় রাখতে পারেন এবং আপনি মোবাইল করতে পারেন। দ্বিতীয়ত, একেবারে নতুন বিটা হবে মাইক্রোসফ্ট সিস্টেম যেমন পিসি এবং আপনি Xbox করতে পারবেন, আপনার 14 আগস্ট, 2020 থেকে শুরু হবে। প্লেস্টেশন কুয়াট্রো প্রোফাইলগুলি ডাউন লোড হচ্ছে এবং আপনি অ্যাভেঞ্জারদের প্রি-অর্ডার না করলেও আপনি বিটা খেলতে পারেন। অনলাইন খেলা. গেমের অ্যাকাউন্ট থেকে উন্নতি করার পর থেকে আপনি ব্যক্তিদের সুপারহিরো উপভোগ করতে পারেন।

এবং যদিও আপনি এটি থেকে এসেছেন, ইকো ফাংশনে আপনার ডেস্কটপ কম্পিউটারের বিনিয়োগের ব্যবহার কমিয়ে দিন। মাল্টিপল-সাচ সিঙ্ক আছে এমন মার্ভেল এক্সট্রিমলি কমব্যাট থেকে সেরাটা পান। অন্য কিছু অ্যাকাউন্ট থেকে অনলাইন গেমের সাথে মজা করুন এবং আপনার রাজ্য তৈরি করুন। মাল্টি-যেমন সিঙ্কের সাথে মূর্খতা তৈরি করুন যাতে আপনি মূল ব্লুস্ট্যাক্সে অ্যাকশনটি অন্য যেকোনো সময়ে পুনরাবৃত্তি করতে পারেন। ইনস্টল করার পরপরই, প্রথম সুইচ টিপুন এবং আপনি স্পষ্টভাবে শেষ হয়ে গেছেন।

সারপ্রাইজ স্ন্যাপ ট্র্যাকার ইনস্টল করুন

বিশেষত, ওয়ান্ডার মার্কেট হিসাবে উল্লেখ করা একক উপাদানের সমস্ত কাজ, নিজেরাই সারিবদ্ধ করে যাতে আপনি একটি বিদ্যুৎ দলকে কনট্যুর করতে পারেন। উচ্চতর গোষ্ঠীগুলিকে স্কেল চলাকালীন অবিশ্বাস্য পয়েন্টগুলি করতে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে। সারপ্রাইজ ফার্ম 3 তৈরি করা হয়েছে চমকপ্রদ দ্রুত প্রযুক্তির জন্য যার বৈশিষ্ট্য রয়েছে যা সর্বোচ্চ সংস্থাগুলিকে ফ্রেমওয়ার্ক আরও বেশি উত্পাদনশীল করতে সাহায্য করার দিকে মনোনিবেশ করে। এখানে আপনি সেগুলি পেয়েছেন, একটি বিস্ময়কর স্ন্যাপ ডাউনলোড চালানোর জন্য আপনাকে যা জানতে হবে। গেমস সম্পর্কে নতুন তথ্যের সাথে আপ টু ডেট রাখতে, আমাদের নিজস্ব সারপ্রাইজ ব্রীজ প্রকাশের সময় বুকমার্ক করতে ভুলবেন না। কিংবদন্তি গেম-স্যুইচিং সামগ্রিক পারফরম্যান্স সহ প্রতিটির জন্য, কোয়েশ্চেন ওয়ার্ল্ডের পাশাপাশি পঞ্চাশটিরও বেশি বিভিন্ন স্থানে আপনার নিজস্ব কার্ডগুলি উপভোগ করুন।

মার্ভেল আপকামিং ওয়েভ ভিডিও গেম সম্পর্কে, আপনার চরিত্রকে উন্নত করা অপরিহার্য। যেহেতু আপনি অনলাইন গেমের অসুবিধার মধ্য দিয়ে যাচ্ছেন, তাই আপনি তাদের অনন্য আনন্দ দেওয়ার জন্য আপনার পরিচয় প্রতিস্থাপন করতে পারেন এবং আপনি অনেককে মনে করবেন। নতুন পরিবেশগুলি জমকালো এবং আশ্চর্যজনকভাবে কাস্টমাইজ করা হয়েছে এবং চরিত্রের নকশাগুলি দুর্দান্ত। যার বিস্তারিত নিদর্শন রয়েছে এবং আপনি চোখ-খোঁজ অ্যানিমেশন করতে পারেন, সম্ভবত মেনুগুলি গ্ল্যামারাস চেষ্টা করে।

নতুন ক্রিস্টালগুলি হল নিছক জিনিস যা অসন্তোষজনক যদিও তারা তবুও আপনাকে একটি দুর্দান্ত কিছুই ছেড়ে দেয় না, তা ছাড়াও, এটি একটি অনলাইন গেম। সেই সাথে দেখা যাচ্ছে যে এটি আজ নতুন অংশগ্রহণকারীদের জন্য আরও বন্ধুত্বপূর্ণ যখন গল্পটি অগ্রগতি করা অনেক সহজ। যদিও এমন কেউ যার কাছে সেই সমস্ত প্যাকেজগুলি বর্তমানে কমিক্স থেকে দূরে রয়েছে, আমি ইতিমধ্যে শুধুমাত্র শারীরিক কমিকস কেনার জন্য খুব বিনিয়োগ করেছি যা সত্যিই আপনার আমার উচিত এমন কিছুর পরামর্শ দেয়। এটি সফ্টওয়্যার আমাকে ব্যক্তিগতভাবে আমার পছন্দের সমস্ত কমিক্স বুঝতে এবং আমার জায়গার সময় রুম সংরক্ষণ করতে দেয়। এটি ব্যবহার করা মোটামুটি সহজ এবং ব্যবহার করা সহজ, উচ্চ নির্দেশিকা বৈশিষ্ট্য এবং আমি লেআউট সহ। বিকাশকারীরা কীভাবে সংগ্রহ করে এবং আপনি আপনার ডেটা প্রদর্শন করতে পারেন তার উপর ফোকাস দিয়ে সুরক্ষা শুরু হয়।

কেন্দ্র প্রদান করে

যারা নতুন অ্যাপ শুরু করতে সমস্যায় পড়েছেন বা অতিরিক্ত অ্যাপ পেতে চান না তাদের জন্য এটি অত্যন্ত উপযুক্ত। সফ্টওয়্যার থেকে উপভোগ করতে সক্ষম হওয়ার পাশাপাশি, মোবাইল ফোনের সাথে মজা করা গ্রাহকরাও আপনার ওয়েবসাইটটির মোবাইল ব্যবহার করতে পারেন। এটি আপনার ওয়েবসাইট পরিবর্তিত প্রত্যয়িত ধরনের যাতে আপনি একটি ছোট ডিসপ্লে স্ক্রীন করতে পারেন। ইন-গ্যাম্বল হল খেলাধুলার ইভেন্টগুলিতে বাজি ধরার ক্ষমতা যা গেমিং প্রক্রিয়ার ভিতরে থাকে।

ভিডিও গেমটি আপনাকে টপ গার্বে অনেকের অধ্যয়ন করতে দেয়। এখনই গেমগুলির সাথে মজা করুন এবং নিশ্চিত করুন যে আপনি আপনার নিজের ব্যক্তিত্বের সীমাবদ্ধতার ক্ষমতা খুলছেন। নতুন গেমাররা তাদের শখ বিবেচনা করে সামগ্রিক গেম প্রো ডেভেলপ করতে তাদের অংশগ্রহণকারীদের পোশাক কেনার সুযোগ পান। এটি আসলে একটি অসাধারণ উপাদান যা খেলোয়াড়দের সাহায্য করে যাতে আপনি তাদের উদ্ভাবন ব্যবহার করতে পারেন।